লালমোহনে এমপি শাওনের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

লালমোহন প্রতিনিধি :লালমোহনে শাওন ঐক্য পরিষদের উদ্যোগে এমপি শাওনের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেন শাজাহান খলিফা। ২২ এপ্রিল শুক্রবার সকালে কালমা ইউনিয়নের চরছকিনা গ্রামের ৪নং ওয়ার্ডে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালমা ইউনিয়ন দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান মৃধা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েত।
ভোলা-৩ আসনের এমপি আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওনের পক্ষ থেকে শাওন ঐক্য পরিষদের সভাপতি ও চরছকিনা ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান খলিফার উদ্যোগে পাঁচ শতাধিক দুঃস্থ জনগণের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার বলেন, মাননীয় এমপি মহোদয় দেশের বাইরে রয়েছেন। তার অবর্তমানে তার পক্ষে তার কর্মীরা জনগণের পাশে রয়েছে। আপনারা এমপি মহোদয়ের জন্য দোয়া করবেন, তার পরিবারের জন্য দোয়া করবেন। এমন মহৎ উদ্যোগ নেওয়ার জন্য শাজাহান খলিফাকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানাই।