লালমোহনে দেশি অস্ত্রসহ ৬ জলদস্যু আটক

ভোলার লালমোহনে ডাকা‌তির প্রস্তু‌তিকালে দেশীয় অস্ত্রসহ ৬ জলদস্যুকে আটক করে পু‌লিশের হাতে তুলে দি‌য়ে‌ছেন স্থানীয়রা। এসময় পু‌লিশ জলদস্যুদের কাছ থে‌কে ব‌গি দাঁ, ছোরা, দাঁ ও করাতসহ ৯ টি দেশীয় অস্ত্র উদ্ধার করে লালমোহন থানা পুলিশ ।

গতকাল সোমবার রা‌ত সাড়ে ৯ দি‌কে লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউ‌নিয়নের বা‌ত্তির খাল এলাকায় ১২ জ‌নের এক‌টি জলদস্যুর দল দেশীয় অস্ত্র নি‌য়ে স্থানীয় জে‌লে‌দের ট্রলা‌রের মাছ ও জালসহ অন‌্যান‌্য সরঞ্জাম ডাকা‌তির জন‌্য প্রস্তু‌তি নি‌চ্ছিল। ওই সময় জে‌লে‌রা ডাক‌চিৎকা‌র কর‌লে অন‌্যান‌্য জে‌লেরা ছু‌টে এ‌সে ডাকাত‌দের চার‌দি‌কে ঘি‌রে ফেলে ৬ ডাকাত‌কে আটক করে। বাকী ডাকাত সদস্যরা পা‌লি‌য়ে যায়।

ধৃত ডাকাতরা হলো ১। মোঃ শাকিল (১৯), পিতা-মোঃ কামাল রাঢ়ী, সাং-মাইটালা ৩নং ওয়ার্ড, ২। মোঃ ধলু মিয়া (৩৮), পিতা-মোঃ সুলতান, সাং-বিশোর ৮নং ওয়ার্ড, উভয় থানা-হিজলা, ৩। মোঃ সোহাগ (৫৩), পিতা-মৃত জালাল ফরাজী, সাং-খন্দ ভাসানচর ৯নং ওয়ার্ড, থানা-কাজিরহাট, ৪। মোঃ রাকিব (১৯), পিতা-মোঃ হানিফ হাওলাদার, ৫। মোঃ রাকিব (২৩), পিতা-মোঃ আলাউদ্দিন, উভয় সাং-শংকরপাশা ৯নং ওয়ার্ড, থানা-হিজলা, ৬। মোঃ মানিক (২৫), পিতা-সিরু তালুকদার, সাং-পূর্বহর্নি ৪নং ওয়ার্ড, থানা-মেহেন্দিগঞ্জ, সর্ব জেলা-বরিশাল

লাল‌মোহন থানার অফিসার ইনচার্জ (ও‌সি ) মোঃ মাকসুদুর রহমান মুরাদ জানান, খবর পে‌য়ে লালমোহন থানাধীন মঙ্গল সিকদার পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই হেলাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ডাকা‌তদের অস্ত্রসহ আটক ক‌রে থানায় নি‌য়ে আসে। আটককৃত‌দের বা‌ড়ি ব‌রিশা‌লের মে‌হেন্দীগঞ্জ ও হিজলা ব‌লে জা‌নি‌য়ে‌ছেন তারা। এবং এদের মধ্যে আরো ৫/৭ জন পালিয়ে যায়। তা‌দের বিরু‌দ্ধে ও মামলা নেওয়া হয়েছে।পালিয়ে যাওয়া দেরকে ও খুঁজে বের করে শাস্তির আওতায় আনা হবে।