বাংলাদেশ এখন ডিজিটালের কারণে, অপরাধ দমন অনেক সহজ হয়ে গেছে- এমপি শাওন

লালমোহন বাজারের নিরাপত্তা নিশ্চিত ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষনের জন্য সিসি ক্যামেরা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় লালমোহন থানার আয়োজনে, লালমোহন থানার মোড়ের ব্যাবসায়ীদের নিয়ে লালমোহন উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই সিসি ক্যামেরার উদ্বোধন করা হয়ে।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। লালমোহন থানা অফিসার ইনচার্জ মাকছুদুর রহমান মুরাদ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন, অপরাধ ধমন করার লক্ষ্যে আজ সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার পর থেকেই বাংলাদেশ কে ডিজিটালে রূপান্তর করার জন্য কাজ করেছেন। তার এই যুগান্তকারী পদক্ষেপের কারণেই আজ লালমোহনের পৌর শহর সিসি ক্যামেরার আওতায় অন্তর্ভুক্ত করা হয়েছে।
আমরা একে একে পুর লালমোহন ও তজুমদ্দিনের সকল বাজারে সিসি ক্যামেরা স্থাপন করা হবে। সকল ধরনের অপরাধ নির্মুল করার জন্য এই সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে, তাই এখন অপরাধী কে ধরতে সহজ হবে।

এর আগে বুধবার রাতে উপজেলার ডাওরী বাজারে ওই এলাকার অপরাধ দমনের জন্য সিসি ক্যামেরা স্থাপন করেন এমপি শাওন ।

উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ফখরুল আলম হাওলাদার, যুগ্ম আহবায়ক আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মনজু তালুকদার, আ,ন,ম, শাহা জামাল দুলাল, খালেক সওদাগর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিম হলাদার, সাধারণ সম্পাদক জসিম ফরাজি, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মঞ্জু তালুকদার, জামাল হাওলাদার, লালমোহন (সার্কেল) অফিসার জহিরুল ইসলাম হাওলাদার, ওসি তদন্ত এনায়েত হোসেন সহ লালমোহন উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন