বোরহানউদ্দিন ও দৌলতখান পৌরসভার ভোট আগামীকাল

ভোলার বোরহানউদ্দিন এবং দৌলতখান পৌরসভায় আগামীকাল ৩০ জানুয়ারি ভোট অনুষ্ঠিত হবে। একইসঙ্গে এদিন তৃতীয় ধাপে দেশের আরও ৬২টি পৌরসভায় ভোটগ্রহণ হবে।

এ উপলক্ষে উক্ত পৌরসভাগুলোতে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এর আগে ইসির জ্যেষ্ঠ সচিব মো. আলমগীর বলেছিলেন, তৃতীয় ধাপে ৬৪টি পৌরসভায় ভোটগ্রহণ করা হবে। এ ধাপে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৩১ ডিসেম্বর, মনোনয়ন বাছাই ৩ জানুয়ারি, মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ১০ জানুয়ারি এবং ভোটগ্রহণ করা হবে ৩০ জানুয়ারি।

এসব পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে বলেও জানান সচিব।

৩০ জানুয়ারি যে ৬৪ পৌরসভায় ভোট
ভোলার বোরহানউদ্দিন এবং দৌলতখান ছাড়াও যেসব পৌরসভায় আগামীকাল ভোট হবে, সেগুলো হলো– গাইবান্ধার গবিন্দগঞ্জ, নওগাঁর ধামইরহাট ও নওগাঁ, সিলেটের গোলাপগঞ্জ, বগুড়ার ধুনট, গাবতলী ও কাহালু, রাজশাহীর মুণ্ডুমালা, মৌলভীবাজারের মৌলভীবাজার, ঝিনাইদহের কোটচাঁদপুর, বাগেরহাটের মোরেলগঞ্জ, কুমিল্লার লাকসাম, চাঁদপুরের হাজীগঞ্জ, ফেনীর ফেনী, মুন্সীগঞ্জের মুন্সীগঞ্জ, শরীয়তপুরের জাজিরা, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ, শেরপুরের নকলা, নাটোরের সিংড়া, রাজশাহীর কেশরহাট, চুয়ডাঙ্গার দর্শনা, ঝালকাঠির নলছিটি, নেত্রকোণার দুর্গাপুর, বগুড়ার নন্দীগ্রাম, যশোরের মনিরামপুর, নোয়াখালীর হাতিয়া, লক্ষ্মীপুরের রামগঞ্জ, কিশোরগঞ্জের কটিয়াদী, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া, টাঙ্গাইলের মধুপুর, শরীয়তপুরের নাড়িয়া, বরগুনার বরগুনা ও পাথরঘাটা, শেরপুরের নালিতাবাড়ী, কুড়িগ্রামের উলিপুর, দিনাজপুরের হাকিমপুর, চাঁপাইনবাবগঞ্জের রহনপুর, নড়াইলের নড়াইল, সাতক্ষীরার কলারোয়া, রাজবাড়ীর পাংশা, পিরোজপুরের স্বরুপকাঠী, বরিশালের গৌরনদী, জামালপুরের সরিষাবাড়ী, ময়মনসিংহের ভালুকা, গৌরীপুর ও ত্রিশাল, সিলেটের জকিগঞ্জ, ঝিনাইদহের হরিণাকুণ্ডু, টাঙ্গাইলের টাঙ্গাইল ও মির্জাপুর, বরিশালের মেহেন্দিগঞ্জ, কুমিল্লার বরুড়া, নোয়াখালীর চৌমুহনী, শরীয়তপুরের ভেদরগঞ্জ, নীলফামারীর জলঢাকা, পাবনার পাবনা, বগুড়ার শিবগঞ্জ, খুলনার পাইকগাছা, নড়াইলের কালিয়া, কুমিল্লার চৌদ্দগ্রাম, টাঙ্গাইলের ভূয়াপুর ও সখিপুর পৌরসভা।