ভোলা জেলার কোন থানায় কতজনের করোনা শনাক্ত

ভোলা জেলায় এখন পর্যন্ত মোট ৫২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলার সব থানায়ই করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে সবমিলিয়ে সুস্থ হয়েছেন ১১ জন।

ভোলা সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ নজরুল ভোলা প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ভোলার কোন থানায় কতজন শনাক্ত হয়েছে? এমন প্রশ্নের জবাবে ভোলা প্রতিদিন কে তিনি বলেন, ভোলা সদর থানায় সর্বাধিক শনাক্ত হয়েছেন। এ থানায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা ২৫ জন। এখানে সুস্থ হয়েছেন ৩ জন। বাকিরা এখনও চিকিৎসাধীন।

তিনি জানান, বোরহানউদ্দিনে শনাক্ত রোগীর সংখ্যা ৪ জন, এখানে সুস্থ হয়েছেন ১ জন। দৌলতখানে শনাক্ত হয়েছেন ৩ জন, সুস্থ হয়েছেন ১ জন।

নজরুল ইসলাম বলেন, লালমোহনে করোনা শনাক্ত হয়েছে ৭ জনের, সুস্থ হয়েছেন ১ জন এবং করোনায় আক্রান্ত হয়ে একজন মারা গেছেন। তজুমদ্দিনে ২ জনের করোনা শনাক্ত হয়েছে, এখনও কেউ সুস্থ হননি।

তিনি বলেন, চরফ্যাশনে করোনা শনাক্ত হয়েছে ৪ জনের, সুস্থ হয়েছেন ১ জন। মনপুরায় শনাক্ত রোগীর সংখ্যা ৭ জন, সুস্থ হয়েছেন ৪ জন।

এই পরিসংখ্যানবিদ জানান, এখন পর্যন্ত জেলায় মোট ১ হাজার ৩৩৭টি রিপোর্ট এসেছে। এরমধ্যে ৫২টি পজিটিভ। গত ২৪ ঘণ্টায় ৬ জন শনাক্তের রিপোর্ট এসেছে। নতুন শনাক্তদের মধ্যে ৫ জন ভোলা সদরের, একজন তজুমদ্দিনের। ভোলা থেকে পরীক্ষার জন্য মোট ২ হাজার ১০৬টি নমুনা পাঠানো হয়েছে।