রিফাতের হত্যাকারীরা ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

বরগুনায় স্ত্রীর সামনে স্বামী রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িতদের ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

মন্ত্রী বলেন: এ ঘটনা খুবই দুঃখজনক। পুলিশ বসে নেই, ইতোমধ্যে এ ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার চট্টগ্রামে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের (বিপিডব্লিউএন) অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন: রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনা সার্বিকভাবে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি বলে তিনি মনে করেন না।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন: দেশের পুলিশ বিভাগে ২৩ হাজার নারী সদস্য কাজ করেন। এর মধ্যে ৭২ জন পুলিশ সুপার ও ঊর্ধ্বতন কর্মকর্তা।

চট্টগ্রাম পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম সিটি মেয়র আজম নাছির উদ্দিন, আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ওয়াসিকা আয়েশা খান এমপি, চট্টগ্রাম ডিআইজি খন্দকার গোলাম ফারুখ, বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের সভানেত্রী আমেনা বেগমসহ অন্যরা।

দেশে নারী পুলিশের ১৩ হাজার ৪শ সদস্য থেকে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে এ বছর মোট ১০ জনকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এবারই ঢাকার বাইরে প্রথম এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।