লালমোহনের ফরাজগঞ্জ ইউনিয়ন নির্বাচনে নৌকার প্রার্থীর পথসভা

লালমোহন প্রতিনিধি: ভোলার লালমোহন উপজেলায় আসন্ন ৬নং ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৪ অক্টোবর বুধবার সন্ধ্যায় সাদাপোল বাজারে এক পথসভা করেছেন নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী ফরহাদ হোসেন মুরাদ।

এ সময়ে নৌকার প্রার্থী মুরাদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছেন। ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন-(এমপি) মহোদয়ের ভালোবাসা নিয়ে আপনাদের মাঝে এসেছি। এই ফরাজগঞ্জ ইউনিয়নে আমি বিগত দিনে অনেক কাঁচা রাস্তা পাকা করেছি, বাড়ি বাড়ি টিউবওয়েল দিয়েছি, অনেকগুলো কালভার্ট নির্মাণ করেছি। ফরাজগঞ্জ ইউনিয়নের সকল উন্নয়নের পিছনে লালমোহন তজুমদ্দিনের গণমানুষের নেতা আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের সহযোগিতা নিয়ে এসকল উন্নয়ন কাজ করেছি। প্রিয় ফরাজগঞ্জবাসী আগামী ২০ তারিখে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করলে এই ফরাজগঞ্জ ইউনিয়ন একটি দৃষ্টান্তমূলক মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরিত হবে।

তিনি বলেন, এই ফরাজগঞ্জ ইউনিয়নে কোনো সন্ত্রাস ও চাঁদাবাজি মাদক কারবারি থাকবে না। আমি যতদিন বেঁচে থাকি এই ফরাজগঞ্জ বাসীর সুখে দুঃখে পাশে থাকবো।

পথসভায় নৌকার পক্ষে ভোট চেয়ে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বজলুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌর আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মঞ্জু তালুকদার, যুগ্ন আহবায়ক আ ন ম শাহাজামাল দুলাল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েত, উপজেলা ছাত্র লীগের আহবায়ক মরতুজা সজীব, উপজেলা আওয়ামী লীগের সদস্য মনিরুল ইসলাম মিঠু, ফরাজগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ইউনূছ মিয়াসহ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী গণ এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সঙ্গঠনের নেতাকর্মীরা।