লালমোহনে জমি নিয়ে বিরোধের জেরে ৫ জনকে পিটিয়ে আহত

লালমোহন প্রতিনিধি: লালমোহনে জমি বিরোধের জের ধরে ৫ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের নতুন মসজিদ মিয়া পাড়া এলাকায় ১৪ অক্টোবর বিকালে এ ঘটনা ঘটে।

জানা যায়, ধলীগৌরনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মিয়া পাড়া এলাকার মৃত কয়ছর মেম্বারের ছেলে মতিউর তার মা জাহানারা ও বোন কুলসুম থেকে জমি কিনে। মতিউর ঢাকায় থাকে। তার ভাই মনজু জোরপূর্বক খরিদ জমি ও ওয়ারিশি জমি জোরপূর্বক দখল করে। বিভিন্নভাবে জমি ও বাগবাগিচার ক্ষতি করে। মতিউর ঢাকা থেকে এসে তার জমি দেখাশোনা করতে গেলে এতে মনজু ক্ষিপ্ত হয়ে ওঠে।

একপর্যায়ে ঘটনার দিন বিকালে মনজু, আরিফ, সবুজ, আকলিমা, নিরু, মুকুলসহ আরো কয়েকজন মিলে লোহার রড, লাঠিসোটা ও দা নিয়ে হামলা করে এলোপাতাড়ি মতিউরকে পিটিয়ে আহত করে। তাকে উদ্ধার করতে এলে বাচ্চু, রাহিমা ও মমতাজকে পিটিয়ে আহত ও রক্তাক্ত জখম করে।

গুরুতর আহত ও রক্তাক্ত জখম মতিউর ও রাহিমাকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারপিটের সময় হামলাকারীরা মতিউর থেকে ৪০ হাজার টাকা, মোবাইল, বাচ্চু থেকে কিছু টাকা ও মহিলাদের স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। হামলাকারীরা মহিলাদের টানাহেঁচড়া করে শ্লীলতাহানি করে।

আহতরা ন্যায় বিচার দাবী করেন।