লালমোহনে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

লালমোহন প্রতিনিধি: ভোলার লালমোহন পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন এমদাদুল ইসলাম তুহিন, আর জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী হয়েছেন সোহেল আজিজ শাহিন। ইতোমধ্যেই এই নির্বাচনে মেয়র প্রার্থী এবং কাউন্সিলররা নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দেয়ার পর থেকেই পৌরসভার প্রতিটি প্রান্ত চষে বেড়াচ্ছেন কাউন্সিলর প্রার্থীরা। নির্বাচনী প্রচারণায় এগিয়ে রয়েছেন আওয়ামী লীগের প্রার্থীরা।

তারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মেয়র পদে নৌকা মার্কা এবং কাউন্সিলর পদে নিজেদের পক্ষে ভোট প্রার্থনা করছেন।

অন্যদিকে বিএনপির নেতাকর্মীরা দলীয় প্রার্থী সোহেল আজিজ শাহিনের পক্ষে ধানের শীষ প্রতীকে ভোট চাইতে গিয়ে নানা ধরনের বাধা ও হয়রানির শিকার হচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তবে এ অভিযোগ নাকচ করে দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী।

উল্লেখ্য, দীর্ঘ ৯ বছর পর গত ৩ সেপ্টেম্বর লালমোহন পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ১২ সেপ্টেম্বর ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ। আগামী ১৪ অক্টোবর এ পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।