লালমোহনে প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক কাজ ধরতে গিয়ে ধরা

লালমোহন ফুলবাগিচা বাজারে সাগর নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ পাওয়া গেছে।

গত ২৩ এপ্রিল রাতে লালমোহন সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড পন্ডিত বাড়ির মোঃ শাজাহান পন্ডিতের ছেলে প্রবাসী কবিরের স্ত্রীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে শ্বশুড়ের হাতে ধরা পড়ে সাগর নামের লম্পট।

মোঃ শাজাহান পন্ডিত জানান, ঘটনার দিন রাত সোয়া ৯টারদিকে তারাবির নামাজ পড়ে ঘরে যাই। এ সময় লম্পট সাগর আমার উপস্থিতি টের পেয়ে আমার প্রবাসী ছেলে কবিরের স্ত্রীর রুম থেকে দৌড়ে পালিয়ে যায়। সাগর যাওয়ার সময় আমার ডাকচিৎকারে পাশ্ববর্তী ঘরের লোকজনও সাগরকে দেখতে পায়।

তিনি বলেন, এ ঘটনা স্থানীয় চেয়ারম্যান মোঃ শাজাহান মিয়াকে অবহিত করলে তিনি বিচার করবেন বলে লম্পট সাগরের কাছ থেকে ষ্ট্যাম্পে স্বাক্ষর নেয়। ২৬ এপ্রিল দুপুর ৩টায় বিচারের কথা থাকলেও বিচার না করে চেয়ারম্যান পরবর্তীতে বিচার হবে জানিয়ে আমাদেরকে বাড়িতে চলে যেতে বলেন। এ ঘটনার সু্স্থ বিচার দাবি করছি।

স্থানীয়রা জানান, লম্পট সাগর এরকম অনেক মানুষের সংসার ধ্বংস করেছে। সাগর বর্তমানে যেই মহিলাকে নিয়ে সংসার করছেন সেই মহিলাও অন্য একজনের স্ত্রী ছিল। ওই সংসার ভেঙ্গেছে সাগর। এছাড়াও ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যবসার মাধ্যমে সাগর অনেক মহিলার কাছ থেকে টাকা নিয়ে জিম্মি করে রাখছেন।

স্থানীয়রা এসব কর্মকাণ্ডে জড়িত লম্পট সাগরের দৃষ্টান্ত মূলক বিচার দাবি করেছেন।