করোনায় প্রধানমন্ত্রীর নির্দেশনা মানলে আলো আসবেই: এমপি শাওন

bhola pratidin

আব্দুর রহমান নোমান: করোনাভাইরাস মোকাবেলায় ভোলার লালমোহন-তজুমদ্দিনের মানুষকে বাসা থেকে বের না হওয়ার অনুরোধ করেছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। তিনি বলেন: প্রয়োজনে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার বাসায় পৌঁছে দেব।

এমপি শাওন বলেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনা মানলে করোনা মোকাবেলায় সমস্যা হবে না। এই আঁধার কেটে যাবে। আঁধারের পর আলো আসবেই আমাদের জীবনে।

লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ, রমাগঞ্জ ও পশ্চিম চরউমেদ ইউনিয়নের পাঁচ শতাধিক রোজাদার, ঈমাম, মুয়াজ্জিম ও কর্মহীন পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও উন্নত জাতের সবজি বীজ, সার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমপি শাওন।

এসময় তিনি বলেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা মোকাবেলা করা হচ্ছে। সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। এক স্থানে সবাই জড়ো হবেন না। জরুরী প্রয়োজন না হলে ঘর থেকে বের হবেন না। খাবারের প্রয়োজন হলে আপনাদের ঘরে ঘরে গিয়ে খাবার পৌছে দেওয়া হবে।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, রমাগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা, লর্ডহার্ডিঞ্জ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, পশ্চিম চরউমেদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান বেপারী, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ বাছেত হোসেন, রমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ জামাল উদ্দিন প্রমুখ।