বাংলার জমিনে আর কোন জঙ্গিবাদের ঠাঁই হবেনা – এমপি শাওন 

 হটাও জঙ্গি বাঁচাও দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে ভোলার লালমোহনে সারাদেশে  সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে,লালমোহন উপজেলা আওয়ামী লীগের আয়োজনে, কালো পতাকা প্রদর্শন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 ১৭ ই আগস্ট লালমোহন উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে, দলীয় নেতাকর্মীদের নিয়ে রেলি  শেষে, লালমোহন চৌরাস্তায় কালো পতাকা প্রদর্শন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
 এসময় এমপি শাওন বলেন, এই আগস্ট মাস আসলেই আমাদের রক্ত ক্ষরণ সৃষ্টি হয়। ১৫ ই আগস্ট ১৭ ই আগস্ট এবং ২১আগস্ট একই সুতোয় গাঁথা। একাত্তরের পরাজিত শক্তিরা,সারাদেশে এক সাথে জঙ্গি হামলার করে তারা দেশ কে পাকিস্তান বানানোর চেষ্টা করেছিলো। কিন্তু এদেশের মানুষকে তারা আর বোকা বানাতে পারে নায়। আজ বাংলাদেশের যে উন্নয়ন তা দেখে আবারও তাদের মাথা খারাপ হয়েছে, তাই ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে, কিন্তু তা কখনো বাস্তব হতে দিবো না এ দেশের মানুষ।
এমপি শাওন আরো বলেন বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা।
এই উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য কিছু স্বার্থলোভী লোক, মাথা চাড়া দিয়ে উঠেছে, তাই সারা দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করার লক্ষ্যে। আবারো নৌকার পক্ষে,  সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান করেন।
উক্ত  বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদারসহ লালমোহন উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।