বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে শিক্ষা বিস্তারে সর্বোচ্চ বরাদ্দ দেওয়া হয়েছে : এমপি শাওন

বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে শিক্ষা বিস্তারে সর্বোচ্চ বরাদ্দ দেওয়া হয়েছে। পদ্মাসেতুসহ দেশের সব মেগা প্রকল্পের বাস্তবায়ন শেখ হাসিনার দ্বারাই সম্ভব হয়েছে। যা অন্য কোন সরকারের দ্বারা কখনোই সম্ভব হতো না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সুশিক্ষায় শিক্ষিত জাতি গড়তে বিশ্ব দরবারে সফলতা অর্জন করেছে । (২ জুন বৃহস্পতিবার) দুপুরে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন (জাইকা) এর সার্বিক সহযোগীতায় এবং উপজেলা শিক্ষা প্রকৌশলী, বাস্তবায়নে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উন্নত মানের বেঞ্চ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন ।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ বিল্লাল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন এর চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মিয়া, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল,উপ সহকারী প্রকৌশলী মিজান ও কাউসার আহমেদ যুগ্ম আহবায়ক মঞ্জু তালুকদার, নওরোজ এন্টার প্রাইজের প্রপেটার আহাদুল ইসলাম সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।